নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ১১:৩০ পিএম, ০৮ জুন ২০২১

নরসিংদীর বেলাবো উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার রসুলপুর গ্রামের মৃত আতাউর মিয়ার ছেলে জুয়েল (২৬) এবং একই গ্রামের শহিদুল মিয়ার ছেলে নাদিম (২৮)।

এ সময় উত্তেজিত গ্রামবাসী তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশা পুড়িয়ে দেয়। খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত নয়টার দিকে জুয়েলসহ চার থেকে পাঁচজনের একটি দল  উপজেলার দড়িকান্দি এলাকায় সড়কে একটি সিএনজি অটোরিকশায় ডাকাতির চেষ্টা চালায়। এ সময় অটোরিকশার যাত্রীরা চিৎকার শুরু করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ঘেরাও করে ফেলে। তিনজন পালিয়ে গেলেও দুজনকে ধরে ফেলেন তারা। পরে উত্তেজিত গ্রামবাসী তাদেরকে পিটুনি দেয়। খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সঞ্জিত সাহা/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]