নাটোরে ডিবি পরিচয়ে চাঁদাবাজির সময় দুই যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:১৪ এএম, ১২ জুন ২০২১

নাটোরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় দুইজনকে ধরে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার (১১ ‍জুন) বিকেলে নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- শহরের মল্লিকহাটি মহল্লার মাহবুব আলমের ছেলে মেহেদী হাসান পাপ্পু (২৩) এবং একই মহল্লার আফজাল হোসেনের ছেলে হেলাল উদ্দীন (৪৭)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকেলে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে শহরের বনবেলঘড়িয়া বাইপাস দিয়ে চলাচলকারী মোটরসাইকেল চালকদের পথরোধ করে কাগজপত্র দেখতে চান পাপ্পু ও হেলাল। অনেক মোটরসাইকেল চালক ঝামেলা এড়াতে টাকা দিয়ে চলে যান। এ সময় স্থানীয় আশিক নামে এক মোটরসাইকেলচালককে পথ আটকে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা।

তিনি তা দিতে অস্বীকৃতি জানালে কথাবার্তার একপর্যায়ে আসামি পাপ্পু নিজেকে ডিবি পুলিশ বলে পরিচয় দিয়ে মোটরসাইকেলের চাবি নিয়ে নেন এবং সন্ধ্যায় থানা থেকে কাগজপত্র দেখিয়ে মোটরসাইকেলটি ফেরত নিতে বলেন। সেই সময়ে পাপ্পু ও হেলালের কথা শুনে সন্দেহ হয় উপস্থিত লোকজনের। এ নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে তারা অটোরিকশা নিয়ে সটকে পড়ার চেষ্টা করেন।

কিন্তু উপস্থিত লোকজন তাদের ধাওয়া করে ধরে ফেলে। পরে বিষয়টি পুলিশকে জানালে ডিবি ও সদর থানা পুলিশ তাদের আটক করে নাটোর থানায় নিয়ে আসে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

রেজাউল করিম রেজা/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]