চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৩:৪৯ এএম, ১২ জুন ২০২১

চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহিন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকেল ৬টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শাহিন সদর উপজেলার জাফরপুর গ্রামের মসজিদ পাড়ার আরিফ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপুর ২টার দিকে শাহিন বাইসাইকেলযোগে নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী মুন্না মোড় নামক স্থানে যাচ্ছিল। এসময় পেছন দিক আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহিন গুরুতর আহত হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস বলেন, শাহিনের দুই পা ভেঙে ক্ষতবিক্ষত হয়ে গেছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খাঁন ফখরুল আলম বলেন, জাফরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহিন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। ট্রাকচালকের আসনে হেলপার গাড়ি চালাচ্ছিল। এই ঘটনার পর ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে।

সালাউদ্দীন কাজল/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]