বগুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এনজিওকর্মীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বগুড়া
প্রকাশিত: ১১:০৪ পিএম, ১২ জুন ২০২১
ফাইল ছবি

বগুড়ায় দুপচাঁচিয়ার তালোড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আব্দুল আজিজ (৩০) নামে এক এনজিওকর্মী আত্মহত্যা করেছেন। তিনি টিএমএসএস নামের একটি এনজিওতে ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় শনিবার রাতে সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ জানায়, নিহত আজিজ কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের অঘোর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় টিএমএসএস নামের ওই এনজিওতে ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সকাল থেকে ঋণের কিস্তি আদায় শেষে অফিসে টাকা জমা দিয়ে বিকেল সাড়ে পাঁচটায় বেরিয়ে আসেন। সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তালোড়া রেলস্টেশন এলাকায় ঘোরাফেরা করছিলেন। একপর্যায়ে সান্তাহার থেকে বগুড়াগামী একটি চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন।

তালোড়া স্টেশন মাস্টার শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনের নিচে ঝাঁপ দেয়া ওই ব্যক্তি শরীর থেকে মাথা আলাদা হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।

এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে এখনো তার আত্মহত্যার কারণ জানা যায় নি।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]