একসঙ্গে তিন ভাইবোন গোসলে গিয়ে দুইজন ফিরল লাশ হয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ১৫ জুন ২০২১ | আপডেট: ০৮:২৫ পিএম, ১৫ জুন ২০২১

একসঙ্গে গোসলে বের হয়েছিল তিন ভাইবোন। এদের মধ্যে যে সবার ছোট তাকে প্রথমে গোসল করিয়ে বসিয়ে রাখা হয় নদীর ধারে। তবে সেই শুধু এখন বেঁচে রইল। বাকি দুই ভাইবোন পানিতে ডুবে মারা গেছে।

মঙ্গলবার (১৫ জুন) বেলা ৩টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলশিষা নদীতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পানিতে ডুবে মারা যাওয়া দুই ভাইবোন হলো-অনামিকা সরকার (৯) ও অর্ঘ সরকার (৭)। তারা নবাবগঞ্জ উপজেলার ডাংসেরগাট গ্রামের কৃষক অপুল চন্দ্র সরকারের সন্তান।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, অনামিকা সরকার এবং তার ছোট দুই ভাই অর্ঘ সরকার (৭) ও প্রল্লাদ সরকার (৪) বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া নলশিষা নদীতে গোসল করতে যায়। তারা ছোট ভাই প্রল্লাদ সরকারকে নদীতে গোসল করিয়ে নদীর পাড়ে বসিয়ে রেখে নিজেরা গোসল করতে নামে। এসময় অনামিকা সরকার ও অর্ঘ সরকার পানিতে তলিয়ে যায়। তাদের দেখতে না পেয়ে ছোট ভাই প্রল্লাদ সরকার কান্না শুরু করে। তার কান্না শুনে নদীর পাড় দিয়ে যাওয়া কয়েকজন জেলে কেন কান্না করছে জানতে চান। কিন্তু শিশু প্রল্লাদ কিছুই বলতে পারছিল না। এতে জেলেদের সন্দেহ হয়।

পরে তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে নদীতে নেমে খোঁজাখুঁজি শুরু করেন। ঘণ্টাখানেক ধরে খোঁজাখুঁজির পর স্থানীয়রা দুই ভাইবোনের মরদেহ নদী থেকে উদ্ধার করেন।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সামছুল আলম দুই ভাইবোনের নদীতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ।

এমদাদুল হক মিলন/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]