অপহরণের পর কিশোরীকে বিয়ে, যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১৫ জুন ২০২১ | আপডেট: ০৮:৩৫ পিএম, ১৫ জুন ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা থেকে অপহরণের ছয় মাস পর সাভার থেকে অপহৃত এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে রুহুল আমিন (২০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে আটক রুহুল আমিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রুহুল ঘোড়াঘাট উপজেলার বারোপাইকারগড় গ্রামের আজিমুদ্দীনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২৮ ডিসেম্বর সন্ধ্যায় নিজ গ্রামের আঞ্চলিক রাস্তা থেকে রুহুলসহ দুজন কিশোরীকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এই ঘটনার প্রায় দুই মাস পর ২০ ফেব্রুয়ারি ঘোড়াঘাট থানায় সাতজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন অপহৃতের বাবা।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, ‘মামলার পর থেকেই আমরা ভিকটিম উদ্ধারের তৎপরতা চালাচ্ছিলাম। অবশেষে প্রযুক্তির সহযোগিতায় তার অবস্থান শনাক্ত করে সোমবার সন্ধ্যায় সাভার এলাকার একটি বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার করা হয় এবং রুহুল আমিনকে গ্রেফতার করা হয়।’

তিনি আরও বলেন, ‘গ্রেফতার যুবক কিশোরীকে অপহরণের পর ঢাকায় নিয়ে বিয়ে করে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।’

এমদাদুল হক মিলন/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]