‘মহিষ চোর’ বলায় বৃদ্ধ বাবাকে নির্যাতন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১৮ জুন ২০২১

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ‘মহিষ চোর’ বলায় বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনা ঘটেছে। মারধরের এ ঘটনা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সবার নজরে আসে।

গত ১৪ জুন উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ছোট চরমোন্তাজ গ্রামে এ ঘটনা ঘটে। পরে ১৬ জুন দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ মারধরের ভিডিও ভাইরাল হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ জুন) ভুক্তভোগী বাবা দেলোয়ার ফরাজী আদালতে অভিযুক্ত ছেলের বিরুদ্ধে মামলা করেছেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ছেলে আলমাছ ফরাজী ও ফিরোজ ফরাজীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে দেলোয়ার ফরাজীর বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে বড় ছেলে আলমাছকে ‘মহিষ চোর’ বলায় ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন ছোট ছেলে ফিরোজ। এরপর তাকে টানা হেঁচড়া করে পার্শ্ববর্তী একটি বাড়ি থেকে নিজ বাড়িতে নেয়ার চেষ্টা করা হয়। এসময় তার গায়ের গেঞ্জি ছিঁড়ে যায়।

এদিকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকেই ওই ছেলের বিচারের দাবি জানান।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হাসান বলেন, ‘বৃহস্পতিবার ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী তার ছেলের বিরুদ্ধে ইতোমধ্যেই আদালতে মামলা করেছেন। আদালত থেকে নির্দেশনা পেলে সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]