ওবায়দুল কাদেরকে কটূক্তি, নোবিপ্রবি কর্মকর্তা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৯ জুন ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তি করায় নোয়াখালীতে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) দুপুর ২টায় ঘোষবাগ ইউনিয়নের উত্তর লামছি গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক জিয়াউর রহমান সম্রাট (৩২) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) দফতরের সহকারী পরিচালক (এডি) ও কবিরহাট উপজেলার উত্তর লামছি গ্রামের ইউসুফ ভূঁইয়ার ছেলে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বলেন, সম্রাটের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তি করার অভিযোগ দায়ের হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৭ জুন) দিবাগত রাত ১২টায় নোবিপ্রবির ডিপিডি দফতরের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাট নিজের আইডিতে ওবায়দুল কাদেরকে কটূক্তি করে স্ট্যাটাস দেন।

শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় এ ব্যাপারে কবিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বাদী হয়ে কবিরহাট থানায় একটি অভিযোগ করেন।

ওসি আরও বলেন, নজরুল ইসলামের দায়ের করা অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযোগের সঙ্গে দেয়া ফেসবুকের স্ক্রিনশট পরীক্ষা করে দেখা হচ্ছে।

আটকের আগে জিয়াউর রহমান সম্রাট বলেন, আইডিটি আমার হলেও স্ট্যাটাসটি আমি দিইনি। বিষয়টি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিকভাবে জানিয়েছি।

অভিযোগের বাদী ও কবিরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এ ঘটনার জন্য জিয়াউর রহমান সম্রাটের শাস্তির দাবি করেন।

আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]