ওবায়দুল কাদেরকে কটূক্তির বিচার দাবিতে বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৯ জুন ২০২১ | আপডেট: ০৮:১৯ পিএম, ১৯ জুন ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন নেতাকর্মীরা।

শনিবার (১৯ জুন) বিকেল সাড়ে ৪টায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুদ্দিন সাকলাইন, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তিকারী সম্রাটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পদ থেকে অপসারণের দাবিও তোলেন।

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) দফতরের সহকারী পরিচালক (এডি) জিয়াউর রহমান সম্রাটের বিরুদ্ধে ফেসবুকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তির অভিযোগ ওঠে। অভিযোগ দায়েরের পর শনিবার (১৯ জুন) দুপুর ২টায় ঘোষবাগ ইউনিয়নের উত্তর লামছি গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]