আ.লীগ-জাতীয় পার্টির প্রার্থীকে হারিয়ে জিতলেন স্বতন্ত্র মেহেরুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:০২ এএম, ২২ জুন ২০২১

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ শেষে চেয়াম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মেহেরুল ইসলাম (অটোরিকশা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি ২ হাজার ২৫৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোনায়েম হোসেন তালুকদার (আনারস) পেয়েছেন ১ হাজার ৯৬৩ ভোট।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী ছিলেন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত আব্দুর রাজ্জাক টিপু, জাতীয় পার্টির অশোক কুমার দেব, ইসলামী আন্দোলন বাংলাদেশের মিনহাজুল ইসলাম, স্বতন্ত্রপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মেহেরুল ইসলাম, মনোয়ারুল করিম তালুকদার, শফির উদ্দীন।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ব্যালটে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়াম্যান পদে ৬ জন, সাধারণ মেম্বার পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৯ জন প্রতিদ্বন্দ্বীতা করেন।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, তালোড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি তিনজন নির্বাহী ম্যজিস্ট্রেট, তিনটি মোবাইল টিম, ১০ জনের স্ট্রাইকিং ফোর্স ও ১০ জনের স্ট্যান্ডবাই টিম ছিল। এক প্লাটুন বিজিবি সদস্যও মোতায়েন ছিল।

নির্বাচনে মোট ভোটার ছিল ১০ হাজার ৯৬০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ছিল ৫ হাজার ৪৯১ জন এবং নারী ভোটার ছিল ৫ হাজার ৪৬৯ জন। এর আগে ২০১৬ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]