প্রাইভেটকার অতিক্রম করতে গিয়ে বাস খালে, যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২২ জুন ২০২১

সুনামগঞ্জ-সিলেট মহাসড়কে প্রাইভেটকার অতিক্রম করতে গিয়ে ধাক্কায় একটি যাত্রীবাহী বাস খালে পড়ে যায়। এ সময় পানিতে ডুবে বাসের এক যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও পাঁচজন।

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ২০ বছর হবে।

jagonews24

পুলিশ জানায়, সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৭টার দিকে সুনামগঞ্জের উদ্দেশে আসছিল। পথে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস মোড়ে একটি প্রাইভেটকারকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে বাসটি সড়কের পূর্ব পাশের খালের পানিতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন বাসের যাত্রীদের উদ্ধার করে। পাঁচ জন যাত্রী আহত হন।
নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

দক্ষিণ সুনামগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) দেবাশীষ সূত্রধর জাগো নিউজকে বলেন, ‘সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী বিরতিহীন যাত্রীবাহী বাস প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে পানিতে পরে গেলে একজন নিহত ও কয়েকজন সামান্য আহত হয়। তবে নিহত যাত্রীর পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা করছে।’

লিপসন আহমেদ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]