নিখোঁজের ২ দিন পর ডোবায় মিলল স্কুলছাত্রের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:০০ পিএম, ২৪ জুন ২০২১

বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের দুই দিন পর সাব্বির আহমেদ (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) বেলা ১১টায় উপজেলার খরণা ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় রাস্তার পাশের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাব্বির কাহালু উপজেলার জামগ্রামের ভ্যানচালক গোলাম হোসেনের ছেলে। সে জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

সাব্বিরের নানা আজিজুল হক জানান, সাব্বিরের বাবা একজন দরিদ্র ভ্যানচালক। করোনায় স্কুল বন্ধ থাকায় সাব্বির তার বাবার ভ্যান চালিয়ে সহযোগিতা করে আসছিলেন।

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় ভ্যানসহ সাব্বির নিখোঁজ হয়। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি। একইদিন রাতে কাহালু থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়।

পরের দিন ওই এলাকায় মাইকিংও করা হয়। এরপর বৃহস্পতিবার সকালে স্থানীয়দের কাছ থেকে সাব্বিরের মরদেহ পাওয়ার খবর পান তারা বলে জানান তিনি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘সাব্বিরের গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা ভ্যান ছিনিয়ে তাকে গলায় রশি দিয়ে ফাঁস দিয়ে হত্যা করে ডোবায় ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]