বাবার সামনেই ছাত্রলীগ নেতার হাতের রগ কেটে দিল দুর্বৃত্তরা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৪ জুন ২০২১ | আপডেট: ০৭:১৮ পিএম, ২৪ জুন ২০২১

পটুয়াখালীর কলাপাড়ায় হাসান গাজী (৩০) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে অস্ত্রধারী দুর্বৃত্তরা। এসময় ধারালো অস্ত্র দিয়ে তার হাতের রগ কর্তন করা হয়।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় আল-মদীনা খাবার হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

আহত হাসান উপজেলার চাকামইয়া ইউনিয়নের খালেক গাজীর ছেলে ও চাকামইয়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি।

কলাপাড়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা. কামরুন্নাহার মিলি সাংবাদিকদের জানান, হাসানের দুই হাতের কব্জি বরাবর রগ কেটে দেয়া হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় হাসান তার বাবার সঙ্গে চাকামইয়া ইউনিয়নে নিজ বাসায় যাচ্ছিলেন। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সশস্ত্র যুবকরা এ হামলা চালায়।

এ ঘটনায় এখনো কাউকে আটক করতে না পারলেও বাসস্ট্যান্ড এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে দুটি দেশীয় অস্ত্র (চল) উদ্ধার করেছে পুলিশ।

আহতের স্বজনদের সূত্র জানায়, এ ঘটনায় কলাপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের দ্রুত গ্রেফতারে অভিযান চলছে।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]