ধর্ষণের ভিডিও ছড়ানোয় যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৯ জুলাই ২০২১
প্রতীকী ছবি

নেত্রকোনার মদনে প্রেমের সম্পর্কের পর একাধিকবার ধর্ষণ করে সেই ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে করা মামলায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে গাজীপুরের গাছা থানার জয়বাংলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৯ জুলাই) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার যুবকের নাম আমিরুল মিয়া (২৮)। তিনি আটপাড়া উপজেলার তেলিগাতি ইউনিয়নের গৌরীনগর গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, মদন উপজেলার ওই মেয়েটির সঙ্গে গত তিন বছর আগে আমিরুলের প্রেমের সম্পর্ক।একপর্যায়ে মেয়েটিকে ধর্ষণ করে কৌশলে ভিডিও ধারণ করে। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী ঘটনাটি তার পরিবারকে জানায়।এতে ক্ষিপ্ত হয়ে গত এক মাস আগে আমিরুল ধর্ষণের ভিডিও ও আপত্তিকর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। ঘটনায় গত ২৫ জুন মেয়েটির মা বাদী হয়ে এ নিয়ে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে গাজিপুরের জয়বাংলা এলাকা থেকে গ্রেফতার করে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, মামলার প্রেক্ষিতে আমিরুল মিয়াকে গ্রেফতার করা হয়। আমিরুলের মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]