নানা বাড়ির পুকুরে মিলল ভাই-বোনের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১২:০২ এএম, ২৩ জুলাই ২০২১

নোয়াখালী সদর উপজেলায় নানা বাড়ি বেড়াতে গিয়ে পুকুরে পড়ে জান্নাতুল মাওয়া মাহি (৯) ও মো. আফজাল হোসেন (৭) নামের দুই খালাতো ভাই-বোন মারা গেছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর দেড়টায় উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের করিমপুরিয়াগো বাড়িতে এ ঘটনা ঘটে।

মাহি নোয়াখালী পৌরসভার কাশেম বিল্ডিং এলাকার আনছার উদ্দিনের মেয়ে এবং মো. আফজাল হোসেন সদর উপজেলার দেবীপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে।

বাড়ির লোকজন জানায়, ঈদ উপলক্ষে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল মাহি ও আফজাল।

শিশুদের মামা মো. মাসুদ বলেন, দুপুরে তার দুই ভাগিনা-ভাগনী পরিবারের সদস্যদের অজান্তে বাড়ির পুকুরে গোসল করতে যায়। তাদের বাড়িতে না দেখে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে দুইজনকে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

কাদির হানিফ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রহিম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আসরের পর মাহিকে এবং মাগরিবের পর আফজালকে নিজ নিজ বাড়ির কবরস্থানে দাফন করা হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জাগো নিউজকে বলেন, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। তবে স্থানীয় চেয়ারম্যান টেলিফোনে বিষয়টি জানিয়েছে বলে জানান।

ইকবাল হোসেন মজনু/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]