করোনায় মৃত আরও এক ব্যক্তির সৎকার করল ‘টিম খোরশেদ’

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৫:০০ এএম, ২৪ জুলাই ২০২১

করোনায় মৃত আরও এক ব্যক্তির সৎকার কাজে অংশ নিলেন ‘টিম খোরশেদ’র সদস্যরা। এনিয়ে মোট ২২৪ জন করোনা আক্রান্ত মানুষের মরদেহ দাফন ও সৎকার করল টিম খোরশেদ।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের দাফনে অনেক সময় স্বজন ও প্রতিবেশীদের মাঝে এক ধরনের ভীতি কাজ করে। বিষয়টি অনুধাবন করে গতবছর থেকে করোনায় মৃত ব্যক্তিদের দাফন বা সৎকার করে আসছে ‘টিম খোরশেদ’।

এই মহৎ কাজের উদ্যোক্তা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। সহযোগীদের নিয়ে তার গড়া ‘টিম খোরশেদ’ সারাদেশে প্রশংসিত হয়। খোরশেদ পান ‘করোনা বীর’ উপাধি।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার বাসিন্দা সবিতা সাহা (৬৩) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। করোনা পরিস্থিতি ভয়াবহ থাকায় সংক্রমণ ঝুঁকি এড়াতে টিম খোরশেদের শরণাপন্ন হয় মৃতের পরিবার। পরে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ নিয়ে ধর্মীয় আচার শেষে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শ্মশানে সৎকার সম্পূর্ণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন হাফেজ শিব্বির, নাজমুল কবির নাহিদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মো. শহীদ ও নাঈম মোল্লা।

এস কে শাওন/এসআর

 

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]