বৌভাতে ১২০ অতিথি : বর গুনলেন ১০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১০:২৩ পিএম, ২৪ জুলাই ২০২১

মানিকগঞ্জে কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে জাঁকজমক করে বৌভাতের আয়োজন করায় বরকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আর অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য রান্না করা খাবার অসহায়-দুস্থ শিশুদের মাঝে বিলিয়ে দেয়া হয়েছে।

শনিবার (২৪ জুলাই) বিকেলে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমানের ভ্রাম্যমাণ আদালতে এ অর্থদণ্ড দেয়া হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ সদর উপজেলার সরুপাই গ্রামের ধলাই জামে মসজিদ এলাকায় বিধিনিষেধ উপেক্ষা করে একটি বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান।

jagonews24.com

পরে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বরকে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং রান্না করা খাবার শিশুদের মাঝে বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনি দেখতে পান প্যান্ডেল করে জাঁকজমক করে বৌভাতের আয়োজন করা হয়েছে। সেখানে ১২০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। তাদের মধ্যে অনেকে প্যান্ডেলে বসে খাবার খাচ্ছিলেন। সেখানে স্বাস্থ্যবিধির কোনো বালাই ছিল না।

jagonews24.com

তিনি আরও জানান, বর ও বরের ভাইকে ঘটনাস্থলে পাওয়া যায়। সরকারি নির্দেশনা অমান্য করে বৌভাতের আয়োজন করায় বরকে দন্ডবিধি-১৮৬০-এর ২৬৯ ধারা অনুসারে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বি এম খোরশেদ/এএএইচ

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]