বিধিনিষেধে অ্যাম্বুলেন্সে ৫১ কেজি গাঁজা বহন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৫ জুলাই ২০২১

চলমান বিধিনিষেধে কুমিল্লায় অ্যাম্বুলেন্সে গাঁজা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় অ্যাম্বুলেন্স থেকে ৫১ কেজি গাঁজা জব্দ করা হয়।

রোববার (২৫ জুলাই) বিকেলে র‍্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- দিনাজপুর সদর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে মো. সুমন (৩৫) ও একই জেলার বিরামপুর উপজেলার ভাগলপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মো. মুসফিকুর রহমান (৩২)।

jagonews24

র‍্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের কুমিল্লা সদর উপজেলার আমতলী এলাকায় রোববার ভোর ৪টার দিকে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ৫১ কেজি গাঁজাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

তিনি আরও জানান, এরা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পাচার করে আসছে।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]