উপজেলা ঘোষণায় মধ্যনগরে মিষ্টি বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ২৬ জুলাই ২০২১

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাকে অবশেষে উপজেলা ঘোষণা করা হয়েছে। হয়েছে। সোমবার (২৬ জুলাই) প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) ১১৭তম সভায় এ অনুমোদন দেয়া হয়।

দীর্ঘদিনের আশা পূরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সদ্যঘোষিত মধ্যনগর উপজেলাবাসী।

উপজেলা ঘোষণার খবরে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে সোমবার বিকেলে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। প্রথমে আনন্দ মিছিল মধ্যনগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন তালুকদার, যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের দফতর সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি।

মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন তালুকদার বলেন, ‘আজ আমরা সত্যি আনন্দিত। আমাদের দীর্ঘদিনের স্বপ্ন সত্যি হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।’

লিপসন আহমেদ/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]