ফেসবুকে পোস্ট দিয়ে মাইক্রোবাসে যাত্রী পরিবহন, ৩ জনের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১০:০৯ পিএম, ২৬ জুলাই ২০২১

সরকারঘোষিত কঠোর লকডাউনের মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে মাইক্রোবাসে দশমিনা থেকে ঢাকায় যাত্রী পরিবহনের অভিযোগে একটি মাইক্রোবাসসহ তিনজনকে আটক করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৫ জুলাই) রাত সাড়ে ১০টায় পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজের সামনে থেকে তাদের আটক করা হয়। পরে মাইক্রোবাসের চালক মো. সুমন এবং তার দুই সহযোগী মো. রহিম ও শরিফ খানকে সাতদিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-আমিন। এসময় ৩০ হাজার টাকা জরিমানা এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, আমাদের কাছে সংবাদ ছিল একটি মাইক্রোবাস রাতের আঁধারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পরিবহন করছে। খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে চালকসহ তিনজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের কারাদণ্ড দেন।

লকডাউন কার্যকর করতে দিনে এবং রাতে উপজেলার সব প্রবেশ পথে পুলিশের টহল এবং চেকপোস্টে এ ধরনের নজরদারি অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

আব্দুস সালাম আরিফ/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]