ডাকাতিয়ার পাড়ে অভিযান, ২৫ জনের জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১০:০০ এএম, ২৭ জুলাই ২০২১

কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে ডাকাতিয়া নদীর পড়ে মানুষ জড়ো হওয়ায় সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ডাকাতিয়া নদীর চিলপাড়া এলাকায় চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট উপজেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করেন।

এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে নদী পাড়ে দোকান খোলা রাখায় পাঁচ প্রতিষ্ঠান এবং ঘুরতে আসা ২৫ জনের বিরুদ্ধে ৩০টি মামলায় ২১ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

এর আগে ২৪ জুলাই জাগো নিউজে ‘বিধিনিষেধেও ডাকাতিয়ার পাড়ে ভিড়, গানের তালে নাচানাচি’ শিরোনামে প্রতিবেদন প্রকাশ করা হয়।

jagonews24

সংবাদ প্রকাশের চার ঘণ্টার মধ্যে ডাকাতিয়া নদীর চাঁদেরবাগ এলাকায় অভিযানে যান নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লামইয়া সাইফুল। তার উপস্থিতি টের পেয়ে ঘুরতে আসা শত শত নারী-পুরুষ পালিয়ে যান। এরপর থেকে স্থান পরিবর্তন করে চিলপাড়া এলাকায় ভিড় জামান যুবক-যুবতীরা।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম মনজুরুল হক ও নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লামইয়া সাইফুল জাগো নিউজকে বলেন,‘ সংবাদ প্রকাশের পর পরই আমরা অভিযান চালিয়ে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার চেষ্টা করেছি। এরা স্থান পরিবর্তন করায় সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চিলপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জেআইএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]