১৪ দিনেও খোঁজ মেলেনি সাভারের এক কলেজ অধ্যক্ষের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২৭ জুলাই ২০২১

নিখোঁজের ১৪ দিনেও খোঁজ মেলেনি সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের (৩৬)। গত ১৩ জুলাই সাভার উপজেলার আশুলিয়ার থানার রূপায়ন মাঠ বেরন এলাকার নিজবাসা স্বপ্ন নিবাস থেকে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় তার ছোট ভাই দিপক চন্দ্র বর্মন আশুলিয়ার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ মিন্টু চন্দ্র বর্মন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের শরত বর্মনের ছেলে। নিখোঁজ ছেলের সন্ধানে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন তার বাবা ও মা।

পরিবার সূত্র জানায়, নিখোঁজের দিন থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। গ্রামের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। তার নিখোঁজ হওয়ার ঘটনায় তার বৃদ্ধ বাবা-মা মৃত্যুশয্যায়।

অধ্যক্ষের ভাই দিপক চন্দ্র বর্মন বলেন, ‘১৪ হলো দাদার খোঁজ নেই। বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে না পেয়ে ২২ জুলাই আশুলিয়ার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।’

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, ওই অধ্যক্ষ ও তার দুই বন্ধু মিলে দুই বছর আগে বেরন রূপায়ন মাঠ এলাকায় ভাড়া বাড়িতে স্কুলটি শুরু করেন। তার এক বন্ধুকে ফোনে পাওয়া গেছে আর এক বন্ধুর ফোন বন্ধ। তাই এসব বিষয়েও তদন্ত চলছে।

তিনি আরও বলেন, সিডিআর (কল ডিটেইলস রেকর্ড) কপি হাতে পেয়েছি। অধ্যক্ষের সবশেষ অবস্থান বিমানবন্দর হজ ক্যাম্প ছিল। এরপর থেকে তার ফোন বন্ধ। শিগগিরই তাকে খুঁজে বের করা হবে।

আল মামুন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]