লকডাউনে মাইক্রোবাসে যাত্রী পরিবহন, চালক-সহকারীর ১৫ দিনের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১০:২০ পিএম, ২৭ জুলাই ২০২১

পটুয়াখালীতে সরকারঘোষিত কঠোর লকডাউনের নির্দেশনা অমান্য করে মাইক্রোবাসে যাত্রী পরিবহন করার দায়ে দুইজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে পটুয়াখালীর দুমকি উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদ এই দণ্ড দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন-মাইক্রোবাস চালক ও দক্ষিণ দুমকির শাহজাহান হাওলাদারের ছেলে কামরুল ইসলাম (৩০) এবং সহকারী ও রংপুরের পিরগাছা উপজেলার জামিরজাম এলাকার কুদ্দুস মিয়ার ছেলে সিরাজুল ইসলাম (৩৫)।

jagonews24

দুমকি থানার উপপরিদর্শক (এসআই) সামছুন্নাহার জানান, নিয়মিত চেকপোস্টে থানা পুলিশের একটি টিম মাইক্রোবাসটি আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। মাইক্রোবাসটি বর্তমানে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

জেলা প্রশাসনের তথ্যমতে, মঙ্গলবার পটুয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় আটটি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০১ জনের কাছ থেকে এক লাখ ১০ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। সরকারঘোষিত নির্দেশনা অমান্য করায় এই জরিমানা আদায় করা হয়।

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]