শায়েস্তাগঞ্জে মাদক সেবনের দায়ে ৫ জনের কারাদণ্ড

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ১০:১৭ এএম, ২৮ জুলাই ২০২১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে গাঁজা সেবনের দায়ে পাঁচজনকে তিনমাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ জুলাই) উপজেলার সুতাং এলাকায় অভিযান চালিয়ে এ আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মরম আলীর ছেলে আনোয়ার হোসেন, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের মৃত জজ মিয়ার ছেলে মাসুক মিয়া, একই গ্রামের নীলকুমার রবিদাসের ছেলে রামলাল রবিদাস, একই উপজেলার আলাপুর গ্রামের ফিরোজ আলীর ছেলে আল আমীন ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আব্দুস সালাম গাজীর ছেলে রাশেদুল ইসলাম।

আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় গাঁজা সেবনকালে পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করা হয়। ঘটনাস্থল থেকে প্রায় ৩০০ গ্রাম গাঁজা ও সেবনের সরঞ্জাম উদ্ধার করে সেগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম বলেন, জেলা প্রশাসনের নির্দেশনায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

কামরুজ্জামান আল রিয়াদ/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]