ভাসানী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অতিরিক্ত দায়িত্বে ড. সোলাইমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:০৩ এএম, ৩০ জুলাই ২০২১

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলরের অতিরিক্ত দায়িত্ব গ্রহণ করেছেন প্রফেসর ড. এ আর এম সোলাইমান। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর পদে দায়িত্ব পালন করছিলেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ১১টায় তিনি বঙ্গবন্ধুর ম্যুরাল ও মওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করে তার দায়িত্ব গ্রহণ করেন।

Tangail-Mbstu-pic-1.jpg

এসময় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সব অনুষদের ডিন, চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ জুলাই বর্তমান ভাইস-চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. আলাউদ্দিনের মেয়াদ শেষ হয়। শিক্ষা মন্ত্রণালয়ের এক অফিস আদেশে পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিয়োগ ও নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর কার্যভার গ্রহণ না করা পর্যন্ত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমানকে নিজ দায়িত্বের অতিরিক্ত ভাইস চ্যান্সেলরের দায়িত্ব দেয়া হয়।

আরিফ উর রহমান টগর/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]