চুনারুঘাটে অস্ত্রসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৭:১১ পিএম, ৩০ জুলাই ২০২১

হবিগঞ্জের চুনারুঘাট থেকে দেশীয় পাইপগানসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। এসময় তাদের কাছ থেকে পাইপগান ছাড়াও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার আমতলা এলাকার আব্দুল করিমের ছেলে সুমন মিয়া (২৪) ও লাতুরগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জসিম উদ্দিন (১৯)।

র‌্যাব জানায়, শুক্রবার (৩০ জুলাই) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভুলারজং এলাকা থেকে সুমন মিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান জব্দ করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে দুপুরে একই এলাকায় অভিযান চালিয়ে জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত দুইজনই পেশাদার অস্ত্র ব্যবসায়ী। তারা বিভিন্ন এলাকা থেকে অস্ত্র সংগ্রহ এবং তৈরি করে বিক্রি করে আসছিল। এছাড়াও তারা বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত।

তাদের বিরুদ্ধে মামলার হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার নাহিদ হাসান।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]