উপহারের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না : তথ্য প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ৩০ জুলাই ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম-অবহেলা বরদাশত করা হবে না। যারা এই মহৎ উদ্যোগকে ব্যর্থ করে দিতে চাইবে, তাদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে এগোচ্ছে সরকার।

শুক্রবার (৩০ জুলাই) জামালপুরের সরিষাবাড়ীতে দিনব্যাপী আশ্রয়ণ প্রকল্পের ঘর, বৃক্ষরোপণ, খাদ্যসামগ্রী বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে দেশের ভূমিহীন-গৃহহীন ছিন্নমূল পরিবারগুলোকে বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন। এ ধরনের উদ্যোগ সারা বিশ্বে নজিরবিহীন। প্রধানমন্ত্রীর এ উদ্যোগকে সফল করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে দায়িত্বশীল সবার প্রতি আমি আহ্বান জানাচ্ছি।’

jagonews24

এসময় প্রতিমন্ত্রী প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় সবাইকে ফলদ, বনজ ও ঔষধি গাছ রোপণেরও আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জামালপুরের জেলা প্রশাসক মোরশেদা জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]