পর্নো ভিডিওতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন, স্বামীর কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ০১ আগস্ট ২০২১
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পর্নো ভিডিও করতে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বের দেয়ার অভিযোগে মোরসালিনকে (৩২) এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১ আগস্ট) বিকেলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ দণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মোরসালিন মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। তিনি তার স্ত্রীকে পর্নো ভিডিও করার প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। ওই নারী এক পর্যায়ে সন্তান ধারণ করলে স্বামী ও শাশুড়ি জোর করে গর্ভপাত করান।

গত ৮ জুলাই ভাড়া বাড়িতে বন্ধুদের সঙ্গে স্ত্রীকে অনৈতিক কাজ করার প্রস্তাব দেন মোরসালিন। এতে রাজি না হওয়ায় তাকে এলোপাতাড়ি মারধর করেন। পরে ওই নারী হাসপাতালে চিকিৎসা নিয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ করেন। তিনি অভিযোগের সত্যতা পেয়ে কারাদণ্ড দেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম জানান, স্বামী-স্ত্রীকে মুখোমুখি অভিযোগের সত্যতা পাওয়া গেছে। পরে স্বামী মোরসালিনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]