টাঙ্গাইলে পিকনিকের নৌকা থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০১ আগস্ট ২০২১

টাঙ্গাইলের কালিহাতী সদরের দক্ষিণ বেতডোবা মেঘাখালির ঝিনাই নদীতে পিকনিকের নৌকা থেকে পড়ে এক যুবক নিখোঁজ হয়েছেন। ওই যুবক শাহ আলম তালুকদার (৩৩) ঘাটাইল উপজেলার বিরাহিমপুর ইউনিয়নের করিমপুর গ্রামের মৃত কুরবান তালুকদারের ছেলে।

রোববার (১ আগস্ট) দুপুর দেড়টায় মেঘাখালি ব্রিজের নিচে এ ঘটনাটি ঘটে। টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার আব্দুল কাদেরের নেতৃত্বে দুই জন ডুবুরিসহ ছয় সদস্যের একটি দল উদ্ধার তৎপরতা চালায়।

প্রায় ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে যুবকের খোঁজ না পাওয়ায় সন্ধ্যায় অভিযান সমাপ্ত করেন। উদ্ধার কাজে ডুবুরি দলকে সহযোগিতা করেন স্থানীয় যুবক সুমন, জোবায়ের, সৈকত, সজীব।

এ সময় নদীর দুইপারে শত শত উৎসুক মানুষ ভিড় জমায়।

jagonews24

জানা গেছে, ৪০ জন যাত্রী নিয়ে পিকনিকের নৌকাটি গতকাল (৩১ জুলাই) বেলা ১১টায় ঘাটাইলের করিমপুর থেকে ছেড়ে আসে। সখিপুর উপজেলার বহেড়াতৈল পিকনিক স্পটে রাত্রীযাপন শেষে রোববার সকাল সাড়ে দশটায় রওনা দিয়ে দুপুরে মেঘাখালি পৌঁছালে এ দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজ যুবক এক ছেলে ও মেয়ের জনক। পেশায় তিনি মাহিন্দ্রাচালক।

নৌকায় থাকা নিখোঁজ ব্যক্তির চাচাতো ভাই আসলাম তালুকদার ও কবির হোসেন জানান, শাহ আলম নৌকার সামনে বসা ছিল। হঠাৎ করে মাথা ঘুরে সে পড়ে যেতে পারে।

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার আব্দুল কাদের জানান, দুই দফায় তিন ঘণ্টার উদ্ধার চেষ্টা চালায় আমাদের ডুবুরি রুহুল আমিন, এনামুলসহ ছয়জন। অনেক চেষ্টায়ও নিখোঁজ শাহ আলমের কোনো খোঁজ না পেয়ে সন্ধ্যা ছয়টায় উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

এমএসএম/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]