পর্নো ভিডিও থাকায় কম্পিউটার পুড়িয়ে দিলেন ম্যাজিস্ট্রেট, জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ০২ আগস্ট ২০২১
ছবি: সংগৃহীত

পর্নো ভিডিও থাকার অভিযোগে সাতক্ষীরার রেজওয়ান নামে একটি টেলিকম দোকানের মালিককে জরিমানা ও জব্দকৃত কম্পিউটার পুড়িয়ে দেয়া হয়েছে।

রোববার (১ আগস্ট) বিকেলে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান। এসময় রেজওয়ান টেলিকম দোকান খোলা থাকায় মালিককে এক হাজার টাকা জরিমানা ও জব্দকৃত কম্পিউটারের পিসিটি পুড়িয়ে দেয়া হয়।

অর্থদণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম রেজওয়ান। তিনি সাতক্ষীরা উপজেলার শিয়ালডাঙ্গা এলাকার গোলাপ সরদারের ছেলে।

রেজওয়ান জানান, বিকেল ৪টার দিকে বাড়িতে বিদ্যুতিক সমস্যার কারণে দোকানে সরঞ্জাম নিতে আসি। এসময় দোকান খোলা দেখে সাতক্ষীরা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান আসেন। পরে তিনি আমাকে এক হাজার টাকা জরিমানা করেন। এরপর আমার একমাত্র আয়ের উৎস দোকানে থাকা কম্পিউটার জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে দেন।

লকডাউনে আয় নেই তার মধ্যে আমার ব্যবসায়িক কম্পিউটারটা পুড়িয়ে দিল কি করবো কিছু বুঝতে পারছি না।

সাতক্ষীরা সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান বলেন, পর্নো ভিডিও থাকায় কম্পিউটারটি জব্দ করে পুড়িয়ে দেয়া হয়েছে। পাশাপাশি দোকান মালিককে জরিমানা করা হয়।

আহসানুর রহমান রাজীব/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]