ফেনীর মুহুরী নদী থেকে নৌকাসহ আটক ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:০৮ এএম, ০৫ আগস্ট ২০২১

ফেনীর পরশুরামে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা থেকে সাতটি নৌকা ও বালু উত্তোলনের সরঞ্জামসহ ছয় ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

বুধবার (৪ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেন ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আব্দুর রহিম।

তিনি জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মজুমদারহাট বিওপির কমান্ডার সুবেদার মো. ফজলুর রহমানের নেতৃত্বে ভারত সীমান্তবর্তী ফেনীর মুহুরী নদীতে অভিযান চালায় বিজিবি সদস্যরা। অভিযানে সীমান্তের নিজকালিকাপুর এলাকার মুহুরী নদীতে অবৈধভাবে বালু উওোলনের জন্য ভারতে প্রবেশকালে ছয় ব্যক্তিকে আটক করা হয়।

একই সঙ্গে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত দুটি কাঠের নৌকা, পাঁচটি স্টিলের নৌকা ও ৭টি ইঞ্জিন জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

আটকরা হলেন- ভোলার চরফ্যাশন এলাকার আমিন বাজার গ্রামের রফিক ফরায়েজির ছেলে মো. আলাউদ্দিন (৩৫), একই উপজেলার দক্ষিণচর মঙ্গল গ্রামের মো. হাশেম সরদারের ছেলে মো. ফারুক হোসেন (৩৪), নেত্রকোনার হাজীগঞ্জ উপজেলার দেওপুর গ্রামের জনাব আলীর ছেলে মো. মাহাবুব (২৭), ফেনীর পরশুরাম উপজেলার দক্ষিণ কাউতলী গ্রামের আলী আকবরের ছেলে আব্দুল মালেক (৩৭), একই উপজেলার বাউরখুমা গ্রামের হোনা মিয়ার ছেলে মো. শাহবুদ্দিন (৩৫) ও কাশিনগর গ্রামের বেলালের ছেলে মো. কামাল (৩৩)।

লে. কর্নেল মোহাম্মদ আব্দুর রহিম জানান, বুধবার রাতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরশুরাম থানায় হস্তান্তর করা হয়েছে।

নুর উল্লাহ কায়সার/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]