হবিগঞ্জে কিশোরীর সঙ্গে সেলফি তোলা নিয়ে সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৫২ এএম, ০৫ আগস্ট ২০২১

হবিগঞ্জের বানিয়াচংয়ে কিশোরীর সঙ্গে সেলফি তোলা নিয়ে দুইদল লোকের সংঘর্ষে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। বুধবার (৪ আগস্ট) বিকেলে এ সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানায়, উপজেলার কবিরপুর গ্রামের রুবেল মিয়া (২৫) নামের এক যুবক একই গ্রামের এক কিশোরীর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। এ সময় ওই কিশোরীর ভাই রুবেল বাধা দিলে দুইজনের মাঝে বাগবিতণ্ডা হয়।

এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে বানিয়াচং থানার ওসিসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়।

সংঘর্ষে গুরুতর আহত সুজন মিয়া, নিমাই উদ্দিন, কাওসার মিয়া, আহাদ মিয়া, আতাবুর মিয়া, শামীম মিয়া, জালাল মিয়া, রশিদ মিয়া, এবাদুর রহমান, নিজামুল, মান্নান, সাদেক মিয়া, ফয়সাল মিয়া, হামিদ মিয়া, দানা খাতুন, রিনা খাতুন, আছিয়া খাতুন ও টেঁটাবিদ্ধ অবস্থায় রুবেলকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]