মোবাইল ফেরত না দেয়ায় ছুরিকাঘাতে কিশোর খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৩০ এএম, ০৬ আগস্ট ২০২১
প্রতীকী ছবি

কিশোরগঞ্জে মোবাইল ফোন ফেরত না দেয়ায় ফাহিম (২০) নামের এক যুবকের ছুরিকাঘাতে জয় (১৬) নামের এক কিশোর খুন হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে শহরের হারুয়া কলেজ-ফিসারি লিংক রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জয় শহরের হারুয়া মানিক ফকির গলির জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২ আগস্ট হারুয়া মানিক ফকির গলির বকুল ওরফে আদম ব্যাপারীর ছেলে ফাহিমের কাছ থেকে একটি মোবাইল ফোন নিয়ে যায় জয়। বৃহস্পতিবার বিকেলে মোবাইল ফোনটি আনতে জয়ের বাসায় যান ফাহিম। কিন্তু মোবাইলটি ফেরত দেয়নি জয়।

এ নিয়ে সন্ধ্যা ৭টার দিকে কলেজ-ফিসারি লিংক রোড এলাকায় জয়ের সঙ্গে ফাহিমের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে জয়ের শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান ফাহিম।

গুরুতর আহত অবস্থায় জয়কে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে নেয়ার পর রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’

নূর মোহাম্মদ/এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]