হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়া সাবেক যুবদল নেতা ধর্ষণ করতে গিয়ে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১৩ আগস্ট ২০২১

পুলিশের ওপর হামলা করে দীর্ঘদিন পলাতক থাকার পর এবার ধর্ষণ করতে গিয়ে স্থানীয়দের হাতে অবরুদ্ধ হলেন পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম (৩০)।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দিবাগত গভীর রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটক নজরুল উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের সেকান্দার মোল্লার ছেলে। গত ২ জুন মাদকসহ তাকে আটক করতে গেলে তিনি পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ পালিয়ে যান। এরপর থেকে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয় এক কিশোরী (১৫)। এসময় নজরুল তাকে জোর করে একটি ঘরে নিয়ে যান এবং সেখানে ধর্ষণ করেন। পরে স্থানীয়রা নজরুলকে অবরুদ্ধ করে রাখেন এবং পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে নজরুলকে গ্রেফতার করে।

ওসি আরও জানান, নজরুলের বিরুদ্ধে ককটেল বিস্ফোরণসহ একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। ভুক্তভোগী তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।