বাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৭:৫৩ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটের রামপালে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেজাউল করিম খান (৪৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও ১০ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে খুলনা-মংলা মহাসড়কের রামপাল উপজেলা বাবুরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি। নিহত রেজাউল করিম খান (৪৫) বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামের চান্দা খানের ছেলে।

বাগেরহাট মহাসড়ক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান ফরাজি বলেন, খুলনা থেকে বাগেরহাটের মংলার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মহাসড়কের বাবুরবাড়ি এলাকায় পৌঁছালে সড়কের পাশে থাকা পাথরের উপর উঠে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রেজাউল করিম নামে এক যাত্রী নিহত এবং অন্তত ১০ যাত্রী আহত হন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে গেছে বলেও জানান তিনি।

শওকত আলী বাবু/এসএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]