কক্সবাজারে ৪ লাখ ৩০ হাজার ইয়াবাসহ আটক ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৮ আগস্ট ২০২১

কক্সবাজারের পৃথক উখিয়ায় অভিযান চালিয়ে চার লাখ ৩০ হাজার ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে র্যাব ও বিজিবি।

কক্সবাজার ৩৪ বিজিবি সূত্র জানায়, শনিবার (২৮ আগস্ট) ভোর ৫টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের কাস্টম মোড়ে একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে তিন লাখ ২০ হাজার ইয়াবাসহ এর চালক মো. সায়েদ আলমকে (৪৫) আটক করা হয়। আটক সায়েদ নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের হেডম্যানপাড়া এলাকার মৃত ওয়ারেদ আলীর ছেলে।

jagonews24

একইদিন ভোরে পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করে বিজিবি। আটকরা হলেন বালুখালী ৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি-২৮ এর মৃত নজির আহমদের ছেলে আকতার হোসেন (৩০), একই ব্লকের রশিদ আহমদের ছেলে আব্দু শুক্কুর (২৮) ও ব্লক-বি-২৭ এর ইলিয়াছের ছেলে মাহমুদুল হক (২১)।

jagonews24

অন্যদিকে র্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ শেখ সাদী জানান, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বালুখালী ক্যাম্পে অভিযান চালিয়ে ৮০ হাজার ইয়াবাসহ আনোয়ারুল ইসলাম (৩৪) নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়।

কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বলেন, বিজিবি কর্তৃক আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে উখিয়া থানায়র সোপার্দ করা হয়েছে।

সায়ীদ আলমগীর/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]