২ লাখ টাকা না দেওয়ায় স্ত্রীকে নির্যাতন, কারাগারে স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর কবিরহাটে যৌতুকের ২ লাখ টাকা না দেওয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে পারভেজ আলম ওরফে ফয়সাল (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। ফয়সাল কবিরহাট উপজেলার উত্তর লামছি গ্রামের নুরুল আফসারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ লাখ টাকা দেনমোহরে ১৫ জুন ওই তরুণীকে বিয়ে করেন একই এলাকার পারভেজ আলম ফয়সাল। এরপর বাবার বাড়িতেই থাকেন তিনি। বিয়ের কিছুদিন পর ফয়সাল বিদেশ যাওয়ার কথা বলে স্ত্রীর কাছে ২ লাখ টাকা দাবি করেন। কিন্তু বাকপ্রতিবন্ধী বাবা দরিদ্র হওয়ায় টাকা দিতে অপারগতা জানান তরুণী। টাকা না দেওয়ায় ভাসুর মিজানুর রহমানের প্ররোচনায় শ্বশুরবাড়ি গিয়ে ফয়সাল তাকে মারধর করেন।

মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় স্বামী ও ভাসুরের বিরুদ্ধে নির্যাতন ও যৌতুকের মামলা করেন। ওইদিন রাতেই স্বামীকে গ্রেফতার করে পুলিশ। তবে তার ভাসুর এখনো পলাতক।

এ বিষয়ে বুধবার সন্ধ্যায় পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, স্ত্রীর দায়ের করা নির্যাতন ও যৌতুকের মামলায় তার স্বামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত ভাসুরকেও গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

ইকবাল হোসেন মজনু/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]