নাতিদের কাছে ১ গোলে হারলেন সত্তরোর্ধ্ব দাদারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

পারিবারিক ও সামাজিক সম্প্রীতি বজায় রাখতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ব্যতিক্রমী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে সত্তরোর্ধ্ব দাদারা ও অনূর্ধ্ব ১০ নাতিরা অংশগ্রহণ করেন। ৪০ মিনিটের এ খেলায় নাতিদের কাছে ১-০ গোলে পরাজিত হন দাদারা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পীরারবাড়ি যুব সমাজের আয়োজনে পশ্চিম পীরারবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এ ব্যতিক্রমী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলার আগে দুই দলই ব্যান্ডপার্টি নিয়ে মাঠে উপস্থিত হয়। খেলা দেখার জন্য উপজেলার বিভিন্ন এলাকা থেকে পাঁচ শতাধিক দর্শক মাঠে আসে। উপস্থিত ছিলেন দুই দলের খেলোয়াড়দের পরিবারের সদস্যরা। দর্শকের করতালি ও ব্যান্ডপার্টির বাদ্যে মুখরিত হয়ে ওঠে গোটা মাঠ।

সমাজসেবক বিমল শিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সমাজসেবক নিখিল বালা, দুলাল হালদার, ইউপি সদস্য শান্তি মল্লিক, সাংবাদিক সুমন বালা উপস্থিত ছিলেন।

আয়োজকদের পক্ষ থেকে সাংবাদিক সুমন বালা বলেন, আমরা দাদুদের একটু আনন্দ দেওয়ার জন্য এ খেলার আয়োজন করেছি। আমাদের এই ব্যতিক্রমী আয়োজনে এলাকার সব বয়সী মানুষই খুশি। আমরা এলাকার সবার কাছ থেকে সহযোগিতা পেয়েছি। আগামীতেও এ ধরনের ব্যতিক্রমী আয়োজন করতে চাই।

দাদাদের দলের ক্যাপ্টেন ভরত বৈদ্য বলেন, নাতিদের সঙ্গে খেলে পরাজিত হলেও আমরা খুবই আনন্দিত হয়েছি। নাতিরাও আমাদের সঙ্গে খেলতে পেরে খুশি হয়েছে।

নাতিদের দলের ক্যাপ্টেন অনিক মণ্ডল বলে, খেলায় আমরা জয়ী হয়েছি এটা কোনো বিষয় নয়। দাদুদের নিয়ে আনন্দের মধ্য দিয়ে একটি সুন্দর বিকেল কাটালাম এটাই বড় বিষয়। আমি চাইবো সব নাতি যেন এভাবে আনন্দের মধ্য দিয়ে দাদুদের নিয়ে সময় কাটায়।

মেহেদী হাসান/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]