ফেসবুকে ঘোষণা দিয়ে হামলা, মেম্বার প্রার্থীর ৭ সমর্থক আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

ফেসবুকে ঘোষণা দিয়ে নোয়াখালীর সূবর্ণচরে মেম্বার প্রার্থীর সমর্থকদের ওপর হামলা চালিয়ে নারীসহ ১০ জনকে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চরবাটা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মিজান মাঝির বাড়ির সামনে ও গ্লোব বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে ঘিরে ৮ নম্বর ওয়ার্ডে মেম্বার প্রার্থী আকবর হোসেন শাহনাজ (ফুটবল) ও আবু বক্কর সিদ্দিক মিজানের (তালা) সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছে।

শুক্রবার সকালে শাহনাজের নারীকর্মীরা প্রতিদ্বন্দ্বী মিজানের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় হামলায় নেসতারা বেগম, আপোসা খাতুন, মুর্শিদা খাতুন, আয়েশা খাতুন, জোহরা খাতুন ও আরজু বেগম আহত হন। তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অন্যদিকে ফেসবুকে হুমকি দিয়ে শাহনাজের আরেক কর্মী শাহাদাত হোসেন সম্রাটকে গ্লোব বাজারে পিটিয়ে জখম করা হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসব ঘটনার জন্য প্রতিপক্ষ মিজানের লোকজনকে দায়ী করেন ফুটবল মার্কার প্রার্থী আকবর হোসেন শাহনাজ। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন হামলা করেন।

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে আবু বক্কর সিদ্দিক মিজান জানান, আমি ও আমার লোকজনের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

এ বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]