গাঁজাসহ ৬ মামলার আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

হত্যা, ডাকাতি, বিস্ফোরক এবং মাদকের ছয়টি মামলার বিচারাধীন আসামি মারফত আলীকে (৩০) গ্রেফতার করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের ঝোড়াঘাট গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় কেজি গাঁজা জব্দ করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক তরিকুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) অজয় কুণ্ডু, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেলাল উদ্দিন ও সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ নেন।

এসআই অজয় কুণ্ডু জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম সহড়াতলা গ্রামে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। তার ছয়টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তিনি এলাকার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকাভুক্ত।

মারফত আলীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দিয়ে গাংনী থানা পুলিশে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আসিফ ইকবাল/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]