৯৯৯ ফোনে দুর্ঘটনাকবলিত তেলবাহী ট্যাংকারের চালক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

 

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় দুর্ঘটনাকবলিত একটি তেলবাহী ট্যাংকারের ভেতর আটকেপড়া চালককে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার (মিডিয়া) এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ সকালে ৯৯৯ নম্বরে জাকির হোসেন নামে একজন কলার নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার পূর্বাচল মীরেরবাগ থেকে ফোন করে জানান, সেখানে একটি ট্রাক ও অয়েল ট্যাংকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে তেলবাহী ট্যাংকারের চালক ভেতরে আটকা পড়েছেন। আশপাশের লোকজন অনেক চেষ্টা করেও তাকে বের করে আনতে পারছিলেন না। ৯৯৯ তাৎক্ষণিকভাবে পূর্বাচল ফায়ার স্টেশনে বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়।

তিনি আরও বলেন, ৯৯৯ থেকে সংবাদ পেয়ে পূর্বাচল ফায়ার স্টেশনের একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে যায়। পরে পূর্বাচল ফায়ার স্টেশনের সহকারী স্টেশন অফিসার মো. জসীম উদ্দীন খান ৯৯৯-কে ফোনে জানান, তারা তেলবাহী ট্যাংকারের ভেতরে আটকেপড়া চালক সোহেলকে (৩০) নিরাপদে উদ্ধার করতে পেরেছেন। সামান্য আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

টিটি/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]