৫ সন্তানের জনকের বাড়িতে শরীরে পেট্রল ঢেলে আগুন প্রেমিকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

নেত্রকোনার কেন্দুয়ায় প্রেমের স্বীকৃতি না মেলায় নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন দিয়েছেন এক নারী।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে ওই উপজেলার সান্দিকোনা ইউনিয়নে আটিগ্রামে দিলু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ওই নারী একই ইউনিয়নের ছেংজানা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি সান্দিকোনা ইউনিয়নের পাইমাস্কা গ্রামের দুলাল মিয়ার ছেলে জামাল মিয়ার সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের কিছুদিনের মধ্যে কলহ দেখা দিলে বিষয়টি মামলা-মোকদ্দমা পরর্যন্ত গড়ায়। মামলা হওয়ার পর দেশের বাইরে চলে যান জামাল মিয়া। আর মামলায় সহায়তা করতে গিয়ে আটিগ্রাম গ্রামের দেলোয়ার ওরফে দিলু মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই নারীর।

স্থানীয়রা জানান, দিলু মিয়া পাঁচ সন্তানের জনক। গত কোরবানির ঈদের পর থেকে একটি হত্যা মামলার আসামি হিসেবে পলাতক ছিলেন তিনি। কয়েকদিন আগে হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে বাড়িতে এসেছেন। তার বাড়ি ফেরার খবর পেয়ে গত বুধবার (২২ সেপ্টেম্বর) ওই নারী বৃহস্পতিবার দুপুরে দিলু মিয়ার বাড়িতে যান। সেখানে নিজের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি। পরে বাড়ির লোকজন আগুন নিভিয়ে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঘটনার পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মনিরুল ইসলাম, কেন্দুয়া সার্কেলের সহকারী উপ-পরিদর্শক (এএসপি) জোনাঈদ আফ্রাদ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ।

কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সৈয়দ আব্দুল্লাহ গালিব জোবায়ের জানান, ওই নারীর মুখমণ্ডল, দুই হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ৩০ শতাংশের বেশি পুড়ে গেছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ বলেন, ঘটনা জানার পরপরই হাসপাতালে গিয়ে ওই নারীর সঙ্গে কথা বলেছেন তিনি। দিলু মিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের সম্পর্কের কিছুটা অবনতি ঘটেছে। প্রেমের স্বীকৃত আদায়ের জন্য এই কাণ্ড ঘটিয়েছে ওই নারী। এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এইচ এম কামাল/ এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]