ক্ষেত থেকে গরু তাড়িয়ে দেওয়ায় হামলা, আহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে ধানের জমি থেকে গরু তাড়িয়ে দেওয়ায় একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার হাসাইল-বানারী চরাঞ্চলের বিদগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-স্থানীয় শাহজাহান বেপারী (৫০), তার ছেলে শান্ত বেপারী (২২) ও স্ত্রী নিলুফা বেগম(৪৫)। এ ঘটনায় দুপুরে ভুক্তভোগী শাহজাহান বেপারী টঙ্গীবাড়ী থানায় লিখিত অভিযোগ করেছেন।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, সকালে বিদগাঁও গ্রামের প্রতিবেশী খায়ের জমাদ্দারের একটি গরু শাহজাহান বেপারীর ধানের জমিতে ঢুকে পড়ে। এ সময় শাহজাহানের ছেলে শান্ত বেপারী লাঠির টুকরো ছুড়ে গরুটিকে জমি থেকে তাড়িয়ে দেন। গরু তাড়ানোকে কেন্দ্র করে ক্ষিপ্ত হন গরুর মালিক খায়ের জমাদ্দার। তিনি শাহজাহান ও তার ছেলে শান্ত বেপারীকে কাঠের ডাসা দিয়ে মারধর করেন। এ সময় স্বামী-সন্তানকে বাঁচাতে এগিয়ে এলে স্ত্রী নিলুফা বেগমকেও পিটিয়ে আহত করেন খায়ের। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

অভিযোগের ব্যাপারে খায়ের জমাদ্দার বলেন, শাহজাহান বেপারীর ছেলে আমার গরুর দিকে কাঠের টুকরা ছুরে মেরেছে। তাই আমি রাগে শান্তকে হালকা মারধর করেছি।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]