মাদককারবারির ছুরিকাঘাতে এএসআই আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ১০:১৩ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

রংপুরের মাদককারবারির ছুরিকাঘাতে পিয়ারুল ইসলাম নামে হারাগাছ থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে সাহেবগঞ্জ এলাকায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলার শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গোপন খবরের ভিত্তিতে সাহেবগঞ্জ এলাকা থেকে পলাশ নামের এক মাদক কারবারিকে গাঁজাসহ আটক করেন পিয়ারুল ইসলাম। এসময় পলাশ তার কাছে থাকা ছুরি দিয়ে পিয়ারুলের বুকে আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। পরে দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি।

হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত সরকার জানান, মাদক কারবারি পলাশকে আটক করে থানায় আনা হয়েছে। আর গুরুতর আহত অবস্থায় এএসআই পিয়ারুলকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

জিতু কবীর/এফআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]