উখিয়ায় বালু তুলতে গিয়ে মাটিচাপায় শ্রমিকের মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ায় বালু তুলতে গিয়ে পাহাড়ের মাটিচাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের তেলখোলা এলাকার পাহাড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল খালেক (১৮) পালংখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, থাইংখালী এলাকার জুয়েল ও রশিদের ড্রেজার দিয়ে বালু উত্তোলনের কাজে শ্রমিক হিসেবে কাজ করতেন আব্দুল খালেক। প্রতিদিনের মতো তেলখোলা এলাকায় বনবিভাগের জায়গায় ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলনের সময় পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। এসময় মাটিচাপা পড়ে মারা যান আব্দুল খালেক।

পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী জানান, পাহাড়ের মাটিচাপা পড়ে এক যুবক নিহত হওয়ার ঘটনাটি তিনি শুনেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সঞ্জুর মোরশেদ জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে বিস্তারিত পরে জানা যাবে।

সায়ীদ আলমগীর/ এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]