টেকনাফে অস্ত্র-ইয়াবাসহ আটক ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি টেকনাফ
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

কক্সবাজারের টেকনাফে যৌথ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ও র‌্যাব।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তিনটি অস্ত্র, ১৫ রাউন্ড গুলি, সাত রাউন্ড তাজা কার্তুজ, তিন হাজার পিস ইয়াবা ও ৩৭ হাজার নগদ টাকা জব্দ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিনগত রাত ১টা থেকে সোমবার সকাল ১০টা পর্যন্ত টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্ত্র-গুলি-ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- স্থানীয় বাসিন্দা মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর (২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম (৩৮)।

ডিএনসি টেকনাফের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার বলেন, জব্দকৃত অস্ত্র, গুলি, ইয়াবা, টাকাসহ আটকদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]