দিনদুপুরে শিক্ষকের বাড়িতে চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মোকছেদুল ইসলাম মিঠু নামের এক শিক্ষকের বাড়িতে দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষক।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার সিংগীমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামে চুরির ঘটনা ঘটে।

মোকছেদুল ইসলাম মিঠু উপজেলার গড্ডিমারী গ্রামের মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে। তিনি উপজেলার আরাজি ঠ্যাংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শিক্ষক মিঠু বলেন, মঙ্গলবার সকাল ৯টায় স্ত্রী ও মেয়েসহ আমি বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাই। দুপুর ১২টার দিকে আমার ছেলে নিবিড় তার এক আত্মীয়ের বাড়ি থেকে এসে গেটের তালা খুলে বাড়ির ভেতরে প্রবেশ করে দেখে বারান্দা ও ঘরের সব দরজা খোলা। পরে ঘরে ঢুকে দেখে সব এলোমেলো। স্টিলের আলমারি, ওয়ারড্রব খোলা।

তিনি আরও বলেন, খবর পেয়ে বাড়িতে এসে দেখি আলমারিতে রাখা ২০ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার নেই। বিষয়টি থানায় জানানো হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

মো. রবিউল হাসান/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]