হবিগঞ্জে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হামলায় প্রাণ গেলো ভাইয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১২:০০ পিএম, ০৪ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

হবিগঞ্জের বানিয়াচংয়ে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ভাই ভাতিজার হামলায় নিহত হয়েছেন শাহাব উদ্দিন (৩৮) নামে এক ব্যক্তি। তিনি দীর্ঘদিন ধরে ওমানে ছিলেন।

সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের যাত্রাপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহাব উদ্দিন ওই গ্রামের ইরফান উল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের ইরফান উল্লাহর দুই ছেলে ওমান প্রবাসী শাহাব উদ্দিন এবং হারুন মিয়ার মধ্যে বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। সোমবার সকালে দুই পরিবারের শিশুদের মধ্যে কথাকাটাকাটি হয়। এনিয়ে বিবাদে জড়িয়ে পড়ে দুই পরিবারের সদস্যরা। এক পর্যায়ে হারুন মিয়া ও তার ছেলে আনোয়ার হোসেন দেশীয় অস্ত্র দিয়ে শাহাব উদ্দিনকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মিঠুন রায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। পরে খবর পেয়ে সদর হাসপাতালে যান পুলিশ সুপার এস এম মুরাদ আলিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, উপজেলার যাত্রাপাশা গ্রামে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন মারা গেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এফআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]