মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন নভেম্বরে: মোজাম্মেল হক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০৫ অক্টোবর ২০২১

নভেম্বরে মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এর আগে দুই পক্ষের মামলায় মুক্তিযোদ্ধা সংসদের ভোট বাতিল হয়েছিলো, আদালতের নিষেধাজ্ঞা ছিল। এই মুহূর্তে কোনো মামলা নাই। খুব দ্রুত নির্বাচন হবে।

আ.ক.ম মোজাম্মেল হক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনের পর বীর মুক্তিযোদ্ধাদের ভাতা তিন হাজার থেকে ২০ হাজার টাকা করা হয়েছে। অসচ্ছল ও গৃহহীন বীর মুক্তিযোদ্ধাদের জন্য ১৫ লাখ টাকা ব্যয়ে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন।

jagonews24

নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এসময় নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বাবু কান্তি ভূষণ, সাবেক উপজেলা কমান্ডার শহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় আসাদুজ্জামান নূর বলেন, শেখ হাসিনা এ অঞ্চল থেকে মঙ্গা দূর করেছেন। মঙ্গা নেই কোথাও, আছে অভিধানে। নীলফামারীর উন্নয়নে আধুনিক সকল সুযোগ-সুবিধা প্রদান করছে সরকার। এর সুফল পাচ্ছেন নীলফামারীর মানুষ।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]