প্রতিবন্ধী পরিবারকে বাড়ি করে দিলেন ব্যবসায়ী শাইলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ০৯ অক্টোবর ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেখে দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের অসহায় প্রতিবন্ধী পরিবারকে বাড়ি উপহার দিলেন পিপিএস প্লাস্টিক পাইপ ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সমাজসেবক লায়ন শাইলা সাবরিন।

শনিবার (৯ অক্টোবর) সকাল ১০টায় পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামে নির্মিত বাড়িটি অসহায় পরিবারের কাছে হস্তান্তর করেন তিনি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন।

jagonews24

২০২০ সালের ৫ নভেম্বর ফুলবাড়ী উপজেলার পূর্ব কাঁটাবাড়ী গ্রামের প্রতিবন্ধী কানাই রায়ের পরিবারকে নিয়ে ‘হামার খবর কেউ রাখে না’ শিরোনামে স্থানীয় সাংবাদিক মেহেদী হাসান উজ্জ্বল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি মানবিক স্ট্যাটাস দিলে তা ভাইরাল হয়ে পড়ে। বিষয়টি পিপিএস প্লাস্টিক পাইপ ইন্ডাস্ট্রির ব্যবস্থাপনা পরিচালক শাইলা সাবরিনের নজরে আসে।

সে সময় তিনি পরিবারটির সঙ্গে যোগাযোগ করে তাদের দেখতে যান এবং তার নিজস্ব তহবিল থেকে ১ লাখ টাকা অনুদান দেন। একই সঙ্গে একটি বাড়ি করে দেওয়ারও প্রতিশ্রুতি দেন।

jagonews24

সেই প্রতিশ্রুতি অনুযায়ী তার নিজস্ব অর্থায়নে প্রায় তিন লাখ টাকা ব্যয়ে অসহায় পরিবারটিকে তাদের নিজস্ব জমিতে একটি পাকা টিনশেডের বাড়ি নির্মাণ করে দেন।

শাইলা সাবরিন জাগো নিউজকে বলেন, আমি সবসময় অসহায়, দরিদ্র, অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। দুঃখী মানুষের কষ্ট সহ্য করতে পারি না, এজন্য খবর পেলেই ছুটে যাই। সমাজের প্রতিটি বিত্তবান পরবারকে অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

এমদাদুল হক মিলন/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]